http://www.usalistingdirectory.com/science_and_technology/

Header Ads

Raf heir


  1. আচ্ছা বলুনতো, কাউকে কখনো বলতে শুনেছেন “আমার হেয়ার একদম পারফেক্ট”!!!! আমি আসলেই কখনো শুনি নাই এমন কথা। কেমন করে শুনব? কারণ ইদানিং আবহাওয়া এতটাই পল্যুটেড যে, আমাদের হেলথ, স্কিন এবং অবশ্যই আমাদের চুলের ভয়ংকর ক্ষতি করছে। আমার চুল রিবন্ডিং করা। মাঝে মাঝে স্টাইলিং কিটও ইউস করি। সাথে বাইরের ধুলাবালি, পল্যুশনের  কারণে চুল এতটাই ড্রাইড্যামেজ এবং রাফ হয়ে যায় যে, আমার রাফ হেয়ার কেয়ার করতে কী করা উচিত তা আমি বুঝতেই পারছিলাম না। কিন্তু শেষে কিভাবে আমার চুলকে রক্ষা করলাম, আজ তাই শেয়ার করবো আপনাদের সাথে।

আমার রাফ হেয়ার কেয়ার যেভাবে করেছি


  1. এটা ৩ মাস আগের কথা। কত রকম রেকমেন্ডেড হেয়ার প্রোডাক্টস ইউজ করেছি তার হিসেব নেই। বাট কিছুতেই কিছু হচ্ছিলো না। এর মধ্যেই আমার এক ফ্রেন্ডের কথা শুনে আমি কুমারিকা নারিশ অ্যান্ড কেয়ার এর জোজোবা সমৃদ্ধ তেলটি ব্যবহার করা শুরু করি। ৩ সপ্তাহ পর আমি বড় একটা পজিটিভ চেঞ্জ খেয়াল করি। আমি আমার নিজের চুল হাত দিয়ে অবাক হয়ে যেতাম, এতটা সফট অ্যান্ড স্মুদ কখনো ফিল করি নাই। আমার চুলের ড্রাইনেস, ফ্রিজিনেস একদমই গায়েব! আমার ড্যামেজ হেয়ার পর্যন্ত ধীরে ধীরে রিকভার করা শুরু করলো।বিষয়ে অনেস্ট একটি রিভিউ দিতে চাই। আমার এই তেলের সব থেকে যে বিষয়টি ভালো লাগে, তা হলো এটি ১০০% ন্যাচারাল ইনগ্রেডিয়েন্টসগুলোর এক্সট্রাক্ট থেকে তৈরি। এতে কোন প্রকার ক্ষতিকর কেমিক্যাল থাকে না বলেই এটি চুলের জন্য অনেক বেশি ফ্রেন্ডলি অ্যান্ড হেলদি। আগেই আপনাদের জানিয়ে রাখি, এতে থাকা প্রধান উপাদানগুলো কেন আমাদের চুলের জন্য উপকারী। চলুন দেখি কী কী উপাদান আছে এতে!

   কুমারিকা নারিশ অ্যান্ড কেয়ার অয়েলের উপাদানসমূহ


  1. ১) জোজোবা (jojoba)
  2. এতে থাকা অ্যান্টি-অক্সিড্যান্ট স্ক্যাল্প অ্যান্ড হেয়ারকে হেলদি করে। এটি অয়েল বেইজড একটি ইনগ্রেডিয়েন্ট, যা প্রতিটি চুলের উপর ওয়াক্স-এর লেয়ার তৈরি করে। যার ফলে হেয়ার ইন্সট্যান্টলি প্রোটেক্ট হয় আর একটা ন্যাচারাল শাইন দেয়। 
২) নারকেল তেল
নারকেল তেলের বিষয়ে আর কীই বা বলবো? আমরা সবাই জানি, ময়েশ্চারাইজিং-এর জন্য এর কোন তুলনা নেই। 

1 comment:

Theme images by lobaaaato. Powered by Blogger.